Ami Chai Thakte (আমি চাই থাকতে) | Nusraat Faria | Master D | Baba Yadav I dream BD

Ami Chai Thakte (আমি চাই থাকতে) | Nusraat Faria | Master D | Baba Yadav | I dream BD



পটাকার পর #NusraatFaria - এর নতুন গান, একদম অন্য স্বাদের #AmiChaiThakte!
উৎসবের দিন মানেই হ‌ই-হুল্লোড়, আর এই গানেও মিশেছে সেই সুর। #MasterD - এর অনবদ্য সঙ্গীত প্রযোজনা এবং ফারিয়ার কন্ঠের আবেদন গানটিতে এনে দিয়েছে এক অন্য মাত্রা!
এইটুকু বলাই যায়, যে এই উৎসবের আমেজে, যে যতবারই গানটি শুনুক না কেন, গানটির রেশটুকু যেন প্রতিবারই নতুন করে থাকতে চাওয়ার জানান দেয় প্রতিটি শ্রোতার মনের মাঝে।
Listen to the romantic anthem of the festive season, as #NusraatFaria and #MasterD sets the screen on fire !


ফারিয়া

ভেবেছি
বারে বারে প্রেমে পড়েছি
মনে তারি ছবি এঁকেছি
আর ভালোবাসা কি আমি বুঝেছি

মাষ্টার ডি

মন ফেরে না ঘরে ফেরে না
বলনা কি করি আজ আমি তোকে নিয়ে

ফারিয়া
মন সহে না এই যন্ত্রনা
উদাস হয়ে ভেবে যাই তোকে

তোর মনের মাঝেতে
তোর কথার ভাঁজেতে
তোর ভাবনা গুলোতে
আমি চাই থাকতে

মাষ্টার ডি
তোর ঝুমকা দোলাতে
তোর হাতের চুড়িতে
তোর লাল লাল ঠোঁটে
আমি চাই থাকতে



ফারিয়া

ও রে কি জাদু তুই করলি ?
কেড়ে নিলি ঘুম ।
হয়ে যাবো আমি loka
My heart goes boom boom boom

মাষ্টার ডি

ভালোবাসি খুব বেশি তোর মুখের হাসি
মনে ঝড় ওঠে যখন তোর চোখে দেখি



ফারিয়া
মন ফেরে না ঘরে ফেরে না
বলনা কি করি আজ আমি তোকে নিয়ে

মাষ্টার ডি
মন সহে না এই যন্ত্রনা
উদাস হয়ে ভেবে যাই তোকে

ফারিয়া
তোর মনের মাঝেতে
তোর কথার ভাঁজেতে
তোর ভাবনা গুলোতে
আমি চাই থাকতে

মাষ্টার ডি
তোর ঝুমকা দোলাতে
তোর হাতের চুড়িতে
তোর লাল লাল ঠোঁটে
আমি চাই থাকতে

ফারিয়া

তোর হাতের ছোঁয়াতে
তোর ঘুমের ঘোরেতে
তোকে স্বপ্ন দেখাতে
আমি চাই থাকতে

মাষ্টার ডি
তোর স্বপ্ন গুলোতে
তোর নাকের নোলোকে
তোর গালের তিলেতে
আমি চাই থাকতে


ফারিয়া
তোর মনের মাঝেতে
তোর কথার ভাঁজেতে
তোর ভাবনা গুলোতে
আমি চাই থাকতে

মাষ্টার ডি
তোর ঝুমকা দোলাতে
তোর হাতের চুড়িতে
তোর লাল লাল ঠোঁটে
আমি চাই থাকতে
____________________________________________________

Audio Credits : 

Vocalist : Nusraat Faria, Master D
Music Composer & Producer: Subir "Master-D" Dev 
Bangla Lyrics: Syed Atiq
Mix & Master: Rcha

Video Credits :

Cast: Nusraat Faria, Master D
Director & Choreographer: Baba Yadav
D.O.P: Rajeev Shrivastava
Producer: Xoombox1 Films
Executive Producer: Vicky Sharma
Associate Director: Pratik Yadav
Associate Choreographer: Mack_s
Makeup & Hair: Anu Kanwar
Editor: Hardik Singh Reen

Bangla Eid Song 2021 Eid Song | Eid Song 2021 | Kolkata New Song 2021 | I Dream

Bangla Eid Song 2021 Eid Song | Eid Song 2021 | Kolkata New Song 2021 | I Dream Bangla Eid Song 2021 Eid Song | Eid Song 2021 | Kolkata New ...